কলাউজান ইউনিয়ন ছাত্রলীগ এর উদ্যোগে সাবান,হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়েছে

মোহাম্মদ ফয়সাল   
কলাউজান ইউনিয়ন ছাত্রলীগ এর উদ্যোগে কলাউজান ইউনিয়নে গাবতল বড়ুয়াপাড়া, নোয়াপাড়া,গুচ্ছগ্রামসহ বিভিন্ন স্থানে সাবান,হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়েছে। লোহাগাড়া  উপজেলার বঙ্গবন্ধু  স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের সাধারন সম্পাদক সুজন আচার্য্যের নেতৃত্বে সাবান,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মরণঘাতী এই ভাইরাস সম্পর্কে গ্রামের অসচেতন মানুষদের সচেতন করার উদ্দেশ্যে এই আয়োজন করা হয়েছে।

সচেতনতা করার সময় উপস্থিত ছিলেন কলাউজান ইউনিয়ন ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন কলাউজান ইউনিয়নের  সাধারন সম্পাদক শয়ন বড়ুয়া, অনুপম, শান্তু,শুভ,রাসেল,জিহাদ,রাকিব প্রমূক।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন কলাউজান ইউনিয়নের  সাধারন সম্পাদক শয়ন বড়ুয়া জানান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দীন এর নির্দেশে আজকের এই আয়োজন করেছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং গ্রামের অসচেতন মানুষকে সচেতন করা আমাদের মূল লক্ষ্য। এতে আরো সহযোগিতা করেছেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ হামিম হোসেন রবিন।

Comments

Popular posts from this blog

ফেসবুকে আসছে অর্থ আয়ের সুযোগ

লোহাগাড়ার ছেলে ক্ষুদে বিজ্ঞানী প্রকৌশলী নোবেল’র জাতীয় পুরষ্কার লাভ